নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। রাশিয়ার দুটি বড় জাহাজে হামলা চালিয়েছে ইউক্রেনের সামরিক বাহিনী। আন্দারমানিক ইউনিয়ন পরিষদের দুর্নীতির অভিযোগ। হিজলায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত । সোমালিয়ার জলদস্যুদের ছিনতাই করা পণ্যবাহী জাহাজ ‘এমভি রুয়েন’ থেকে ১৭ নাবিককে উদ্ধার করেছে।
হিজলায় গৃহবধূর লাশ ১১দিন পরে কবর থেকে উত্তোলন!

হিজলায় গৃহবধূর লাশ ১১দিন পরে কবর থেকে উত্তোলন!

নিজস্ব প্রতিবেদক : বরিশালের হিজলায় অগ্নিদগ্ধে রহস্যজনক ভাবে মৃত্যু গৃহবধু ইসমত জাহান ইমার (২৫) লাশ সোমবার উত্তোলন করা হয়েছে।
মৃত্যুর ১১দিন পর আদালতের নির্দেশে ময়নাতদন্তের জন্য লাশটি উদ্ধার করে শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়। প্রসঙ্গত গৃহবধু ইমার মৃত্যু নিয়ে হিজলায় ব্যাপক আলোড়ন সৃষ্ঠি হয়েছে।
এতে আটক করা হয়েছে গৃহবধুর শশুর দেলোয়ার হোসেন ধলু বেপারীকে। হিজলা থানার ওসি অসীম কুমার সিকদার বলেন, ইমার মৃত্যু নিয়ে নানা প্রশ্ন দেখা দিয়েছে। পাল্টাপাল্টি অভিযোগ উঠেছে।
যেহেতু ইমার লাশের ময়না তদন্ত হয়নি, সেহেতু মামলার তদন্তকারী কর্মকর্তা আদালতে লাশ উত্তোলনের আবেদন করেন। এর প্রেক্ষিতে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে সোমবার লাশ উত্তোলন করে শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।
জানা গেছে, গত ১১জুন হিজলার বড়জালিয়া ইউনিয়নের খুন্না গবিন্দপুর টেকের বাজার স্বামীর বাড়িতে অগ্নিদগদ্ধ হয় ইমা। স্বামী মো: মহসিন রেজা দাবী করেছে সিলিন্ডার বিস্ফোরনে তার স্ত্রী অগ্নিদগ্ধ হয়েছে।
গত ১৮ জুন ইমা চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর শেখ হাসিনা বার্ন ইউনিট সার্জারি হাসপাতালে মারা যায়। ওই ঘটনায় ইমার বাবা সফিকুল ইসলাম মাসুম গত ২১জুন হিজলা থানায় বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন।
এতে আসামী করা হয় ইমার স্বামী মহসিন, শশুর, দেবর ও পরকিয়া প্রেমিকা দাবী ওঠা স্বামীর খালাত বোনকে। ওই মামলায় ২৩ জুন ইমার শশুর দেলোয়ার হোসেন ধলু বেপারীকে আটক করে পুলিশ।
স্থানীয়ভাবে ইমার মৃত্যুর রহস্য উদঘাটনের দাবীতে মানববন্ধন করা হয়। এর প্রেক্ষিতে মামলার তদন্তকারী কর্মকর্তা হিজলা থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির গৃহবধু ইসমত জাহান ইমার লাশের ময়নাতদন্তের জন্য আদালতে আবেদন করেন।
ওই আবেদনের প্রেক্ষিতে সোমবার সকাল ১০টায় ইমার বাবার বাড়ি হরিনাথপুর ইউনিয়ন মহিষখোলায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও হিজলা উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলামের উপস্থিতিতে তার লাশ উত্তোলন করা হয়েছে। পুলিশ জানিয়েছে, মামলার অধিকতর তদন্তের জন্য লাশের ময়নাতদন্ত করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com